September 16, 2024, 7:34 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
রাজশাহীর বাগমারায় বিদেশী পিস্তল সহ এক যুবক আটক

রাজশাহীর বাগমারায় বিদেশী পিস্তল সহ এক যুবক আটক

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের গাঙ্গোপাড়া বাজারে অস্ত্রসহ লিয়াকাতুল আলম লিটন ( ২৭ ) নামের এক যুবক গ্রেপ্তার করেছে পুলিম ।

এসময় তার কাছ থেকে একটি রিভালবার আটক করা হয়। আসামি লিটন ভবানীগঞ্জ পৌরসভার হিন্দুপাড়ার বাসিন্দা, তার পিতার নাম ডিএম ফজলু হক ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যাই, লিটন এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল দীর্ঘদিন যাবত এবং অস্ত্র দেখিয়ে সবাইকে ভয়ভীতি দেখিয়ে নিজের প্রভাব বিস্তার করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে আছিল।

আজকে ০৩ সেপ্টম্বর উপজেলার গঙ্গােপাড়া বাজারে এসে এই অস্ত্র দেখিয়ে ভয় ভীতি দেখিয়ে প্রভাব বিস্তারের সময় এলাকার জনগণ তাকে আটক করে এবং থানাতে খবর দিলে পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করে থানা নিয়ে আসে।

এই বিষয়ে বাগমারা থানার ইনচার্জ ওসি তৌহিদ বলেন, বাগমারার গাঙ্গপাড়া বাজারে এক যুবক প্রভাব বিস্তার করার জন্য এলাকার মানুষকে ভয় ভিতি প্রদর্শন করে ,এসময় এলাকর জনগন তাকে আটক করে এবং তার কাছে একটি বিদেশী পিস্তল কোমরে গোজা ছিল এমন খবরে আমরা ঘটনা স্থলে গিয়ে অস্ত্রসহ লিটন নামের যুবককে গ্রেপ্তার করি । অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে সকল প্রকৃয়া শেষে অস্ত্র মামলা’য় হাজতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com